আমতলীতে লুডু খেলার টাকা না পেয়ে মারধর আহত-৩ | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২১ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে লুডু খেলার টাকা না পেয়ে মারধর আহত-৩

আমতলীতে লুডু খেলার টাকা না পেয়ে মারধর আহত-৩

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ লুডু খেলার বাজির টাকা না পেয়ে রিয়াদ হাওলাদার ও ইব্রাহিম একই পরিবারের তিনজনকে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।




এমন অভিযোগ করেন আহত খোকন হাওলাদার। গুরুতর আহত আসমা বেগমকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে সোমবার রাতে হাসপাতাল সড়কে।

জানাগেছে, পৌর শহরের হাসপাতাল সড়কের খোকন হাওলাদারের ছেলে রায়হান রিয়াদ হাওলাদার ও ইব্রাহিম মোবাইলে বাজিতে লুডু খেলে। ওই খেলায় রায়হান হেরে যায়। কিন্তু বাজির এক’শ ২০ টাকা রায়হান তাদের দেয়নি। এ নিয়ে মঙ্গলবার তিনজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় রায়হানকে রিয়াদ হাওলাদার ও ইব্রাহিম মারধর করে । খবর পেয়ে রায়হানের বাবা খোকন হাওলাদার ও মা আসমা বেগম ছেলেকে মারধরের বিষয়টি জানতে রিয়াদ ও ইব্রাহিমের কাছে যান। এতে ক্ষিপ্ত হয়ে রায়হানের বাবা ও মাকে রিয়াদ ও ইব্রাহিম বেধরক মারধর করে। এতে রায়হানের মা আসমা বেগম গুরুতর যখম হয়। স্থানীয়রা আসমা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

রায়হানের বাবা খোকন হাওলাদার বলেন, বাজিতে মোবাইল ফোনে আমার ছেলে রায়হান, রিয়াদ ও ইব্রাহিম লুডু খেলে।এতে আমার ছেলে হেরে যায়। কিন্তু বাজির টাকা আমার ছেলে দেয়নি। এ টাকা না দেয়ায় আমার ছেলেকে রিয়াদ ও ইব্রাহিম মারধর করেছে। তিনি আরো বলেন, আমি ও আমার স্ত্রী ছেলেকে মারধরের বিষয়টি জানতে চাইলে আমাকে ও আমার স্ত্রীকে মারধর করেছে।

রিয়াদ হাওলাদার বাজিতে লুডু খেলার কথা অস্বীকার করে বলেন, রায়হান আমার দোকানে এসে সিগারেট চায়। কিন্তু আমি সিগারেট দেয়নি। এতে রায়হান ক্ষিপ্ত হয়ে আমাকে লক্ষ করে বক্স ছুড়ে মারেন। পরবর্তিতে তার বাবা ও মা এসে কোন কিছু জিজ্ঞাসা না করে ইব্রাহিমকে মারধর করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ হিমাদ্রী রায় বলেন, আহত আসমাকে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!